২ বোনের এক স্বামী, ছোট বোনকেও প্রস্তাব!

এ যেন সিনেমাকেও হার মানায়। প্রথমে বড় বোন, এরপর মেজ বোন এবং সর্বশেষ ছোট বোনকে বিয়ে করতে গিয়ে কারাগারে বন্দী হয়েছেন বিকৃতমনা এক যুবক। অবিশ্বাস্য হলেও ঘটনা সত্য। সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একে একে তিন বোনকে বিয়ে করে ছোট শ্যালিকাকে বিয়ে করতে চেয়েছিলেন সিরাজুল ইসলাম (২৫) নামে এক বখাটে যুবক।

পুলিশ সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কলেজ ছাত্রী শ্যালিকাকে যৌন হয়রানির অভিযোগে সিরাজুল ইসলাম নামে এক বখাটেকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুজ্জামান এ দণ্ডাদেশ দেন।সাজাপ্রাপ্ত সিরাজুল উল্লাপাড়া উপজেলার দাদপুর গ্রামের আসমত আলীর ছেলে।

উল্লাপাড়া মডেল থানার এসআই মোশারফ হোসেন জানান, বখাটে সিরাজুল ওই কলেজ ছাত্রীর বড় বোনকে বিয়ে করে। এর কিছুদিন পর মেঝ বোনকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে। কিছুদিন যাবৎ এই কলেজ ছাত্রীকেও বিয়ের প্রলোভনে নানা রকম কুপ্রস্তাব দেয়।

এতে সে রাজি না হওয়ায় রবিবার সকালে মেয়েটি কলেজে যাবার সময় শ্যামলী পাড়া বাসষ্ট্যান্ড এলাকায় সিরাজুল তার পিছু নেয় এবং কুপ্রস্তাব দেয়। এ সময় মেয়েটি পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থলে পৌঁছে বখাটে সিরাজুলকে আটক করে বিকেলে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এই বিভাগের পোস্ট

Back to top button
Close