নতুন বিবাহিতরা এবার ভালো খেলবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের ক্রিকেট টিমের নাম শুনে সবাই এখন ভয় পায়। টাইগারদের এখন সবাই হিসেব করে চলে। এসময় প্রধানমন্ত্রী মাশরাফি, সাকিব, মুশফিকদের সঙ্গে খোশগল্পে মেতে উঠেন, দেন নানা পরামর্শ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে ঢাকা ছাড়ার আগে জাতীয় ক্রিকেট দলের সদস্যরা গণভবনে দেখা করতে গেলে প্রধানমন্ত্রী তাদের নানা পরামর্শ ও উৎসাহ দেন।

ক্রিকেটারদের উদ্দেশে তিনি বলেন, তোমরা কোনো চাপ রাখবে না। তোমরা নিজেদের ওপর আত্মবিশ্বাস রেখে খেলবে। সবসময় মনে করবে- আমরা জিতবো। হারলেও আত্মবিশ্বাস রাখতে হবে। কারণ আত্মবিশ্বাস হচ্ছে সবচেয়ে বড় জিনিস। যত বেশি কঠিন মুহূর্ত আসবে, তত বেশি ঠান্ডা হবে। দুই একটা ম্যাচ হারলে অনেকে সমালোচনা করবেই। তারা সমালোচনা করুক।

প্রধানমন্ত্রী ক্রিকেটারদের দেখে-শুনে, বুঝে খেলার পরামর্শ দেন। তিনি পর পর দুই-তিনটা ছক্কা না মারার পরামর্শও দেন ক্রিকেটারদের। এবার নতুন বিবাহিতরা ভালো খেলবে বলেও আশাবাদ ব্যক্ত করেন শেখ হাসিনা।

বিসিবি, কোচ ও সংশ্লিষ্টদের উদ্দেশ্যে এসময় প্রধানমন্ত্রী বলেন, ক্রিকেটারদের কোনো চাপ দেয়া যাবে না। ওদের নিজেদের মতো খেলতে দিন। ওরা আত্মবিশ্বাস নিয়ে খেললে জয় আসবেই।

দলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে ক্রিকেটারদের খেলার অবসরে যে কোনো প্রয়োজনে তাকে ফোন দেয়ার পরামর্শও দিয়েছেন শেখ হাসিনা। আজ না হলেও কাল, একদিন না একদিন বিশ্বকাপ জিতবেই বাংলাদেশ, ক্রিকেটারদের নিজের এমন বিশ্বাসের কথাও জানান শেখ হাসিনা।

এদিন ক্রিকেটারদের সঙ্গে গণভবনে যান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)‘র সভাপতি, পরিচালক, কোচিং স্টাফ, মিডিয়া ম্যানেজার, নিরাপত্তা ম্যানেজাররা। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর ১২টায় গণভবনে পৌঁছান তারা। অতিথিদের জন্য গণভবনে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে বুধবার (১ মে) ঢাকা ছাড়বেন জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। আগামী ৫ মে থেকে আয়ারল্যান্ডে শুরু হবে ত্রিদেশীয় সিরিজটি। ১৭ মে ফাইনাল। এরপর টাইগাররা সেখান থেকে উড়াল দেবে ইংল্যান্ডে বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে।

ত্রিদেশীয় সিরিজ আর বিশ্বকাপকে সামনে রেখে এরই মধ্যে নিজেদের প্রস্তুতি শেষ করেছে টাইগাররা। নিজেদের প্রস্তুতিতে সন্তুষ্ট মাশরাফি বাহিনী।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এই বিভাগের পোস্ট

Back to top button
Close