এ আর রহমানের সঙ্গে তাহসান ও হাবিব

বিশ্ব সংগীতের সবচেয়ে সম্মানজনক পুরস্কার গ্র্যামি অ্যাওয়ার্ড। ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই পুরস্কারের ৬১তম আসর অনুষ্ঠিত হচ্ছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলস শহরের স্টেপলস সেন্টারে।

আর এই আয়োজনে অংশ নিয়েছেন বাংলাদেশের অন্যতম শীর্ষ সংগীতশিল্পী ও পরিচালক হাবিব ওয়াহিদ। সেখানে বাংলাদেশের হাবিব ছাড়াও অংশ নেন আরেক তারকা সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান।

ওই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন উপমহাদেশের বিখ্যাত সংগীত পরিচালক এ আর রহমান। আর সেখানেই তার সঙ্গে দেখা হয় হাবিব ও তাহসানের। এ আর রহমানের সঙ্গে সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছেন হাবিব।

আজ সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে নিজের ফেসবুকে এই সেলফি পোস্ট করে ক্যাপশনে হাবিব লিখেছেন, ‘গ্র্যামি অ্যাওয়ার্ড দেখতে আসা সার্থক।’

প্রসঙ্গত, এ আর রহমান ভারতীয় সংগীত পরিচালক ও গায়ক। ভারতীয় শাস্ত্রীয় সংগীতের সঙ্গে ইলেক্ট্রনিক মিউজিক এবং পশ্চিমা মিউজিকের সমন্বয় করে তিনি এক অন্যরকম ধারার সৃষ্টি করেছেন।

যেটা তাকে বিশ্বব্যাপী খ্যাতি এনে দিয়েছে। তিনি সবচেয়ে সম্মানজনক পুস্কার অস্কার পেয়েছেন দুই দুবার। এছাড়া একটি বাফটা, একটি গোল্ডেন গ্লোব, চারটি ভারতের ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড এবং ১৩টি ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন তিনি।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এই বিভাগের পোস্ট

Back to top button
Close