অবশেষে ইউটিউবের আনসাবস্ক্রাইবার নিয়ে মুখ খুললেন সালমান

অনেক দিন থেকে নানা কারণে সমালোচিত হয়ে আসছেন ইউটিউবার সালমান মুক্তাদির। এবার নতুন একটি ভিডিও প্রকাশ করে ভক্তদের তোপের মুখে পড়েছেন তিনি। ৬ ফেব্রুয়ারি থেকে তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার কমতে শুরু করেছে। এক সপ্তাহে ইউটিউবের প্রায় দুই লক্ষ ফলোয়ার হারিয়েছেন সালমান।

ঘটনার সূত্রপাত ‘অভদ্র প্রেম’ শিরোনামের একটি ভিডিওকে কেন্দ্র করে। ওই সময়ে তার চ্যানেলে ১৩ লক্ষাধিক সাবস্ক্রাইবার থাকলেও এখন সেটা কমে ১০ লাখ ৯২ হাজারের কিছু বেশি। তবে এখনও সাবস্ক্রাইবার সংখ্যা কমছেই।

এ বিষয়ে সালমান বলেন, ‘আসলে এটা অনেক বড় একটা ভুল বোঝাবুঝি। অনেকেই মনে করছে আমি ইউটিউবের আনসাবস্ক্রাইবার নিয়ে অনেক চিন্তিত, কিন্তু আমি একটুও তা নই। কেননা আমার লয়্যাল সাবস্ত্রাইবাররা ঠিকই রয়ে গেছেন। যারা আমাকে ভালবাসেন তারা ঠিকই আমার পাশে আছেন এবং থাকবেন।’

সালমান জানান তার ভিডিওটি বিভিন্ন খারাপ সাইটগুলোতে ব্যবহার করা হচ্ছে বলে তিনি চিন্তিত। তিনি মনে করেন, ভিডিওটাকে ভিন্ন দিকে প্রবাহিত করা হচ্ছে। সালমান বলেন, এতে করে আমাকে আমার ভক্তদের কাছে খারাপ প্রমাণিত করা হচ্ছে।

চলতি মাসের ৬ তারিখ ‘সালমান দ্য ব্রাউন ফিস’ নামের চ্যানেলে অভদ্র প্রেমের টিজার আপলোড করেন সালমান। তখন থেকেই শুরু হয় সমালোচনা।

ওই ভিডিওকে সমাজ-সংস্কৃতি পরিপন্থী বলে মন্তব্য করে অনেকেই সালমানকে পরিত্যাগ করার আহ্বান জানান। অনেক ইউটিউবারও সামিল হন ‘সোশ্যাল মিডিয়া আন্দোলনের’ সঙ্গে। নিজের ফলোয়ারসহ সকলকে আহ্বান জানান সালমানের চ্যানেল আনসাবস্ক্রাইব করতে।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এই বিভাগের পোস্ট

Back to top button
Close