বিনোদন

জাহিদ-মৌর ভালোবাসার কারিগর যিনি

বিশ্ব ভালোবাসা দিবস আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি)। অর্থাৎ ভালোবাসার দিন। ভালোবাসা মানেই একটু সুখ আর মধুর অনেক প্রাপ্তি। প্রত্যেক মানুষের মনেই ভালোবাসা আছে। বিনোদন জগতের মানুষদের মধ্যেও রয়েছে ভালোবাসা। কিন্তু শোবিজের তারকাদের ভালোবাসার গল্প আছে যা অনেকেরই অজানা থাকে।

জনপ্রিয় ও দর্শকনন্দিত নির্মাতা ও উপস্থাপক হানিফ সংকেত শুধু ম্যাগাজিন অনুষ্ঠান কিংবা নাটকের-ই কারিগর নন; তিনি ভালোবাসার কারিগরও। তার মাধ্যমেই এক হয়েছিলেন শোবিজের জনপ্রিয় দুই তারকা জাহিদ হাসান ও সাদিয়া পারভীন মৌ। এই জুটির ভালোবাসার কারিগর আর কেউ নন, হানিফ সংকেত।

হানিফ সংকেত প্রায় অনেক বছর ধরে নির্মাণ করে আসছেন তার জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। তার নান্দনিক উপস্থাপনা আর নির্মাণে এই অনুষ্ঠানটি দর্শক হৃদয়ে জায়গা করে নেয়, হয়ে উঠে দেশের সবচেয়ে জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানের মাধ্যমেই প্রথম দেখা হয় এই দুই তারকার।

প্রায় বিশ থেকে পঁচিশ বছর আগের কথা। ‘ইত্যাদি’র চিত্রায়ণে সেদিন ‘আমার গরুর গাড়িতে বৌ সাজিয়ে’- গানটির শুটিং চলছিল। এতে অভিনয় করেছিলেন অভিনেতা জাহিদ হাসান ও মডেল সাদিয়া ইসলাম মৌ। এই গানটিই ছিল এই তারকা জুটির একসঙ্গে প্রথম কাজ।

কাজের সময় হানিফ সংকেত দুজনকে পরিচয় করিয়ে দেন। এই কাজের মাধ্যমেই তাদের মধ্যে জানা শোনা হয়। এভাবেই পরিচয়! আর পরিচয় থেকে বন্ধুত্ব! আর বন্ধুত্ব থেকে একটা সময় প্রেমে রুপান্তরিত হয়। দিন বাড়ার সাথে সাথে প্রেমের গভীরতাও বাড়তে থাকে তাদের।

এভাবে অনেকটা সময় কেটে গেলে দুজনে সিদ্ধান্ত নিলেন এভাবে চুপিসারে প্রেম আর করা যাবে না। বিয়ে বন্ধনে আবদ্ধ হতে হবে। তার পরের ইতিহাসটা সবারই জানা।

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন জাহিদ ও মৌ জুটি। এখন তাদের সংসারে আলো হয়ে আছে ফুটফুটে দুই সন্তান। পুষ্পিতা আর জারিফ জাহিদ পূর্ণ।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
Back to top button