বিয়ের আগেই ‘অন্তঃসত্ত্বা’ মালাইকা!

অসম বয়সী বলিউড জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা নিত্য নতুন খবরের শিরোনাম হচ্ছেন। শোনা যাচ্ছে আসছে ১৯ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের এই দুই তারকা। সে হিসেবে আর মাত্র কয়েকদিন বাকি।

কিন্তু এর মধ্যেই মালদ্বীপ থেকে ছোট খাটো হানিমুন সেরে দেশে ফিরেছেন আলোচিত এই জুটি। আর তারপরই হঠাৎ হাসপাতালে মালাইকা ও অর্জুন । এ নিয়ে শোরগোল পড়ে গেছে বলিপাড়ায়। হঠাৎ এমন কি হলো যে তাদের হাসপাতালে যেতে হলো? অসুস্থ এমন খবরও জানা যায়নি। তবে কি প্রেগন্যান্সির চেকআপ করাতে গেছেন মালাইকা? এমন প্রশ্ন করছেন অনেক ভক্ত। খবর বিজনেস টাইমস ও হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে, ১২ এপ্রিল বিকেলে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে গিয়েছিলেন মালাইকা ও অর্জুন। তবে কেন তারা হাসপাতালে গিয়েছিলেন, তা কোনো গণমাধ্যমে প্রকাশ পায়নি। এই যুগলকে হাসপাতালের এমআরআই ও সিটিস্ক্যান বিভাগের প্রবেশপথ দিয়ে বেরোতে দেখা যায়। এ জুটিকে দেখামাত্রই আলোকচিত্রীরা ছবি তুলতে শুরু করেন।

একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘সম্ভবত তিনি (মালাইকা) অন্তঃসত্ত্বা।’ আরেকজন বিস্ময় প্রকাশ করে লিখেছেন, ‘তিনি কি অন্তঃসত্ত্বা, দুজনই যে হাসপাতালে?’ আবার এক ভক্ত তো মালাইকা ও অর্জুনের সুখী জীবনের জন্য শুভকামনাও জানিয়েছেন।

বিয়ের ব্যাপারে মুখে কুলুপ এঁটে আছেন মালাইকা ও অর্জুন। তবে মালাইকা বারবার বলেন, সবই গণমাধ্যমের তৈরি। গণমাধ্যমই এর জন্য দায়ী। তবে অর্জুন কাপুরের সঙ্গে ভালোবাসার কথা কিন্তু অস্বীকার করেননি মালাইকা।

সম্প্রতি বিশ্ব স্বাস্থ্য দিবসে মালাইকা বিখ্যাত আইটেম গান ‘ছাইয়া ছাইয়া’র নতুন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সুস্থ থাকতে শরীরচর্চা যে কতটা প্রয়োজন তাও উল্লেখ করেন সেখানে।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এই বিভাগের পোস্ট

Back to top button
Close