কুরআন প্রতিযোগিতায় মাশরাফি কন্যা হুমায়রা (ভিডিও)

মাশরাফি বিন মোর্তুজা। ক্রিকেটার ছাড়াও তার আরও পরিচয় রয়েছে। তিনি বাংলাদেশের একজন সংসদ সদস্য। গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুই দিনের সফরে নড়াইলে যান মাশরাফি। সেখানে হাসপাতালে অনুপস্থিত ডাক্তারকে রোগী সেজে ফোন করে ব্যপক আলোচনায় আসেন।

বাবার আলোচনার ঝড় থামতে না থামতেই এবার আলোচনায় আসলেন মাশরাফি কন্যা হুমায়রা মোর্তুজা। ‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় অংশ নিয়ে খবরের শিরোনাম হলেন ছোট্ট হুমায়রা। ‘কুরআনিক ভয়েস’ প্রতিযোগিতায় মেয়ের অংশ নেওয়ার খবরটি নিশ্চিত করেছেন মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি নিজেই।

বরাবরের মতো এবারও জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা আয়োজন করে আহলুল হুফফাজ ফাউন্ডেশন বাংলাদেশ। আহলুল হুফফাজ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কুরআন পাঠ করতে দেখা গেছে মাশরাফি-কন্যাকে। কুরআন পাঠ শেষে মাশরাফি-কন্যার ভূয়সী প্রশংসা করেন অনুষ্ঠানের সঞ্চালক।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৭ সেপ্টেম্বর নড়াইলের চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন মাশরাফি। বিয়ের ৫ বছরের মাথায় প্রথমবারের মতো বাবা হন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। ২০১১ সালের ১৮ মার্চ মাশরাফি ও সুমনা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় হুমায়রা মুর্তজা।

আমাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এই বিভাগের পোস্ট

Back to top button
Close