ফেব্রুয়ারী 7, 2023

অ্যাম্বার হার্ড-জনি ডেপ ট্রায়াল

1 min read

অভিনেত্রী ঘোষণা করেছেন যে তিনি তার আইনি লড়াই শেষ করতে একটি চুক্তিতে পৌঁছেছেন
জুন মাসে, অভিনেত্রীকে আদালত তার প্রাক্তন স্বামীকে 10 মিলিয়ন ডলার দেওয়ার নির্দেশ দিয়েছিল, যা তাকে 2 মিলিয়ন দিতে হয়েছিল। তিনি এই সিদ্ধান্তের আপিল করেছিলেন।

খুব মিডিয়া ট্রায়ালের সমাপ্তি। অভিনেত্রী অ্যাম্বার হার্ড ঘোষণা করেন, সোমবার 19 ডিসেম্বর, মানহানির জন্য তার প্রাক্তন স্বামী জনি ডেপকে $ 10 মিলিয়ন অর্থ প্রদানের জন্য জুরির রায়কে বাতিল করার জন্য তিনি দায়ের করা আপিল প্রক্রিয়াটি শেষ করার জন্য একটি চুক্তিতে পৌঁছেছেন। “অনেক বিবেচনার পরে, আমি নিষ্পত্তি করার কঠিন সিদ্ধান্ত নিয়েছি,” বন্দোবস্তের পরিমাণ উল্লেখ না করেই তারকা ইনস্টাগ্রামে লিখেছেন। তার অংশের জন্য, জনি ডেপকে তার প্রাক্তন স্ত্রীকে 2 মিলিয়ন দিতে হয়েছিল, মানহানির জন্যও।

“আমেরিকান আইনি ব্যবস্থায় বিশ্বাস হারানোর পরে আমি এই সিদ্ধান্ত নিয়েছি, যেখানে আমার জনসাধারণের সাক্ষ্য বিনোদন হিসাবে কাজ করেছিল এবং সামাজিক নেটওয়ার্কগুলিকে গ্রাস করেছিল,” অভিনেত্রী তার প্রকাশনায় যোগ করেছেন।

প্রাক্তন স্বামীদের মধ্যে আইনি লড়াই 2018 সালে ওয়াশিংটন পোস্ট দ্বারা প্রকাশিত একটি অপ-এড থেকে উদ্ভূত হয়েছিল, যেখানে অ্যাম্বার হার্ড তার প্রাক্তন স্বামীর নাম না নিয়ে নিজেকে “গার্হস্থ্য সহিংসতার প্রতিনিধিত্বকারী একজন পাবলিক ব্যক্তিত্ব” হিসাবে বর্ণনা করেছিলেন। এই পাঠ্যটি তার খ্যাতি এবং তার ক্যারিয়ার ধ্বংস করেছে বলে দাবি করে, জনি ডেপ তার প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে 50 মিলিয়ন ডলার ক্ষতিপূরণ পাওয়ার জন্য মানহানির মামলা করেছিলেন। অ্যাম্বার হার্ড পাল্টা আক্রমণ করেছিলেন এবং ডাবল চেয়েছিলেন।